Home আইন ও বিচার দুই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, দুই ভ্যান চালকের কারাদণ্ড

দুই ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, দুই ভ্যান চালকের কারাদণ্ড

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় দুই ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার দায়ে দুই ব্যক্তিকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালাহউদ্দিন আহমেদ এই রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, আক্কেলপুর পৌর এলাকার রবিউল ইসলাম (৩০) ও নওগাঁর বদলগাছি উপজেলার সোহেল হোসেন (৩০)। তাঁরা দুজনই ভ্যানচালক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার স্কুলে পরীক্ষা শেষে দশম শ্রেণির দুই ছাত্রী হেঁটে বাড়ি ফিরছিল। পথে একটি মুরগির খামারের কাছে পৌঁছালে এই দুই ভ্যানচালক তাদের শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় ওই দুই ছাত্রী সেখান থেকে দৌড়ে পালায়। এরপর বাড়িতে গিয়ে তারা বিষয়টি অভিভাবকদের জানায়। তবে অভিভাবকেরা ঘটনাস্থলে এসে দুই ভ্যানচালককে খুঁজে পায়নি। পুলিশ জানায়, সোমবার দুপুরে অভিযুক্ত দুই ভ্যানচালক আবার মুরগির খামারের কাছে গেলে স্থানীয় লোকজন তাঁদের আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। পরে পুলিশ তাঁদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে।

আক্কেলপুর থানার উপপরিদর্শক (এসআই) তারেক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ওই দুই ব্যক্তি নিজেদের দোষ স্বীকার করেছেন। পরে তাঁদের শাস্তি ঘোষণা করে ভ্রাম্যমাণ আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here