Home অপরাধ নড়াইলে দিনদুপুরে ইটভাটার মালিককে জবাই

নড়াইলে দিনদুপুরে ইটভাটার মালিককে জবাই

গোপালগঞ্জের একটি ইটভাটার মালিককে দিনদুপুরে জবাই ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে নড়াইল জেলার চর সিংগাতী এলাকায় নিজের ইটভাটার পাশের সড়কে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তরা তাঁর ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে ও জিহ্বা কেটে দেয়।

নিহত ওই ইটভাটার মালিকের নাম আসাদুজ্জামান ওরফে টিটো শরীফ (৪৪)। তিনি শরীফ ব্রিকসের মালিক। গোপালগঞ্জ শহরের পাচুড়িয়া এলাকায় তাঁর বাড়ি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইটভাটার জমি নিয়ে আসাদুজ্জামানের সঙ্গে গোপালগঞ্জের সীমান্তবর্তী চরসিংগাতী গ্রামের বক্কার চৌধুরীর সঙ্গে বিরোধ চলে আসছিল। গতকাল শনিবার ওই জমি নিয়ে উভয় পক্ষ বৈঠক করে। আজ রোববার সকালে আসাদুজ্জামান শ্রমিক দিয়ে ওই জমিতে সীমানা বেড়াসহ অন্যান্য কাজ করে মোটরসাইকেলে গোপালগঞ্জ শহরে ফিরছিলেন। এ সময় ইটভাটার সামনের রাস্তার ওপর ওত পেতে থাকা দুর্বৃত্তরা টেঁটাবিদ্ধ করে তাঁকে মোটরসাইকেল থেকে ফেলে দেয়। পরে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে ও জবাই করে হত্যা নিশ্চিত করে দুর্বৃত্তরা।

এ ঘটনার খবর পেয়ে গোপালগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসলাম খান, গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম, নড়াগাতী থানার ওসি মো. আলমগীর কবিরসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে গোপালগঞ্জ ও নড়াইল পুলিশ যৌথ অভিযান পরিচালনা করছে। তবে কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

গোপালগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান প্রথম আলোকে বলেন, আসাদুজ্জামানের লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here