Home দুর্ঘটনা বোনকে হাসপাতালে নেওয়ার পথে প্রাণ গেল ভাইয়ের

বোনকে হাসপাতালে নেওয়ার পথে প্রাণ গেল ভাইয়ের

অসুস্থ বোনকে নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন আবদুর রহমান (২৩)। কিন্তু হাসপাতালে পৌঁছানো হলো না তাঁর। এর আগেই প্রাইভেট কারের ধাক্কায় মহাসড়কেই থেমে গেছে তাঁর জীবন। আজ সোমবার সকালে যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রহমান যশোরের চৌগাছা উপজেলার মুক্তাগাছা গ্রামের রবিউল ইসলামের ছেলে।

যশোরের নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, আবদুর রহমান তাঁর অসুস্থ বোন রাবেয়া খাতুনকে (২২) চিকিৎসা করাতে সকালে নওয়াপাড়ায় নিয়ে যাচ্ছিলেন। যশোর সদর উপজেলার বসুন্দিয়া থেকে তাঁরা একটি ইঞ্জিনচালিত ভ্যানে ওঠেন। যশোর-খুলনা মহাসড়ক দিয়ে ভ্যানটি নওয়াপাড়ায় যাচ্ছিল। ভ্যানটি চেঙ্গুটিয়া এলাকায় পৌঁছালে যশোরগামী একটি প্রাইভেট কার ধাক্কা দেয়। এতে ভ্যানটি পাশের খাদে পড়ে দুই ভাইবোন আহত হন। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে ভাইয়ের মৃত্যু হয়।

এ ঘটনায় ওই প্রাইভেট কারটি আটক করেছে পুলিশ। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ প্রতিবেদন লেখার সময় ময়নাতদন্ত ছাড়াই আবদুর রহমানের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here